নোয়াদিয়া গ্রামের শহিদুল্লাহ হত্যা মামলার প্রধান আসামি মো. রুবেল মিয়া (৩৫)কে গ্রেপ্তার করেছে শিবপুর মডেল থানা পুলিশ

0
62

নরসিংদীর শিবপুর উপজেলার আয়ূবপুর ইউনিয়নের নোয়াদিয়া গ্রামের শহিদুল্লাহ হত্যা মামলার প্রধান আসামি মো. রুবেল মিয়া (৩৫)কে গ্রেপ্তার করেছে শিবপুর মডেল থানা পুলিশ।
গতকাল ১৮ জুলাই শনিবার সকালে কুমিল্লা জেলার হোমনা থানাধীন বাঘমারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রুবেল মিয়া শিবপুর উপজেলার আয়ূবপুর ইউনিয়নের নোয়াদিয়া গ্রামের এলাকার এলাহীর ছেলে।

শিবপুর মডেল থানার এসআই শামিনুল জানান,শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমানের সার্বিক দিক নির্দেশনায় কুমিল্লা জেলার হোমনা থানাধীন বাঘমারা এলাকায় অভিযান চালিয়ে হোমনা থানা পুলিশের সহযোগীতায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। শহিদুল্লাহ হত্যা মামলার প্রধান আসামী রুবেল ঘটনার পর থেকে পলাতক ছিল সে। তাঁর বিরুদ্ধে শিবপুর মডেল থানায় ১ টি হত্যা মামলা ২টি মাদক মামলা ও সদর থানায় ৩টি ডাকাতির প্রস্তুতিসহ মোট ৬টি মামলা রয়েছে বলেও জানান তিনি। ১৯ জুলাই রবিবার দুপুরে কোর্ট প্রেরণ করা হয়েছে।
আরো জানা যায় এই মামলার অন্যান্য আসামিরা জামিনে বের হয়ে এসে নরসিংদী জেলার বিভিন্ন এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে । তাদের নানান কূটকৌশলে এবং হুমকি-ধমকিতে বাদীর পরিবার আতঙ্কিত আছে
এ বিষয়ে শিবপুর মডেল থানার তদন্ত কর্মকর্তা মোমেনুল ইমলাম এর সাথে যোগাযোগ করলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রিপ্লাই লিখতে চাই