লকডাউনের এই সময়ে অনেক কিশোর ও তরুন বিভিন্ন দোকান থেকে পর্নোগ্রাফ ভিডিও সংগ্রহ করে সেগুলো দেখে নানা অপরাধে জড়িয়ে পড়ছে

0
53
শিশু কিশোরদের নৈতিক অবক্ষয় এবং মেয়ে শিশুদের যৌন নির্যাতনের ক্ষেত্রে পর্নোগ্রাফির বড় ভূমিকা রয়েছে। লকডাউনের এই সময়ে অনেক কিশোর ও তরুন বিভিন্ন দোকান থেকে পর্নোগ্রাফ ভিডিও সংগ্রহ করে সেগুলো দেখে নানা অপরাধে জড়িয়ে পড়ছে, এর বিরুদ্ধে প্রতিরোধ মুলক ব্যবস্থা হিসেবে #পুলিশ_সুপার_কুড়িগ্রামের_নির্দেশে আজ কুড়িগ্রাম জেলার ১১ টি থানায় একযোগে পর্নোগ্রাফি বিরোধী অভিযান চালানো হয়।
অভিযানের ফলাফলঃ #কুড়িগ্রাম ৪ জন, #নাগেশ্বরী ১ জন,#ফুলবাড়ী ২ জন,#রৌমারী ২ জন, মোট-০৯ জন
আলামত কম্পিউটার সহ গ্রেফতার।
#কুড়িগ্রাম সদর থানার পর্নোগ্রাফি অভিযানে ১।জাহিদ হাসান (২৮) কে তালুক কালুয়া রায়পুর বাজার, ২।আপেল মাহমুদ (২৩), ৩।মিজানুর রহমান (২০), ৪।মমিনুল ইসলাম (৩০) -দেরকে কিসামত মাল ভাঙ্গা মোগলবাসা ইউনিয়ন বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। ৪ টি মামলা রুজু প্রক্রিয়াধীন।
#নাগেশ্বরীতে পর্নোগ্রাফি সরবরাহেরঅপরাধে আটক ব্যক্তি মোঃ রবিউল ইসলাম(৩০) পিতা মোঃ জয়নাল আবেদীন সাং সাতানি পাড়া(পৌরসভা) নাগেশ্বরী, জেলা কুড়িগ্রাম এর নাগেশ্বরী বাজার( শুকুর আলী মার্কেট) নিজস্ব দোকান রয়েল ডট কম্পিউটার সার্ভিসিং এন্ড ডাউনলোড দোকানে অনুঃ ৫.৩০ ঘটিকায় অভিযান করিয়া তাকে আটক করা হয়।
মামলা রুজু প্রক্রিয়াধীন।
#ফুলবাড়ি বাজারস্থ পূবালী ব্যাংকের নিচে নিউ ভাই ভাই স্টুডিও এন্ড ফটোষ্ট্যাট এবং রাকিব ডিজিটাল মিডিয়া নামক দুইটি দোকান হতে অশ্লীল ভিডিও সংরক্ষণ ও সরবরাহ করার অপরাধে সংশ্লিষ্ট আলামতসহ ১। আব্দুল মান্নান (35) কে আটক করা হয়। মামলা রুজু প্রক্রিয়াধীন।
#রৌমারীতে পর্ণোগ্রাফি অভিযানে এ.আর মার্কেট হতে পর্নোগ্রাফি ভিডিও সংরক্ষণ ও সরবরাহ করার অপরাধে আসামি ১।মোঃবিল্লাল(২০) ও ২।আশরাফুল ইসলাম (২১) দ্বয়কে সংশ্লিষ্ট আলামত সহ গ্রেফতার করা হয়। দুটি মামলা রুজু প্রক্রিয়াধীন।

রিপ্লাই লিখতে চাই