পলাশে শিক্ষার্থীরা যেন সামাজিক অপরাধে জড়িয়ে না পড়ে খেয়াল রাখতে হবে: সৈয়দ জাবেদ হোসেন

0
84

শেখ রাসেলঃ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জানুয়ারি) অনুষ্ঠিত এ সভায় ২৬শ অভিভাবক অংশগ্রহণ করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক উবায়দুর রহমান তালুকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র, ঢাকা সরকারী টিচার্স ট্রেনিং কলেজ এর সহযোগী অধ্যাপক (ইংরেজী) রঞ্জিত পোদ্দার, ঢাকা সরকারী টিচার্স ট্রেনিং কলেজ এর সহযোগী অধ্যাপক (শিক্ষা) প্রফেসর শেখ শাহবাজ রিয়াদ, সমাজ সেবিকা সায়মা সাফীজ সুমি, ম্যানেজিং কমিটির সদস্য মো: সফিকুল ইসলাম, মো: হারুন অর রশিদ, আব্দুল মোমেন, আব্দুল ছাত্তার খান বাদল, শিক্ষক প্রতিনিধি মাও: আসাদুল্লাহ, মো: লোকমান হোসেন ও নাছিমা আক্তার প্রমুখ।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে সরকার সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে। শিক্ষার মান বৃদ্ধিতে অভিভাবকদের দায়িত্ব অনস্বীকার্য, শিক্ষার্থীরা যেন বিভিন্ন সামাজিক অপরাধে জড়িয়ে না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে। অভিভাবকদের দায়িত্ব হল শিক্ষার্থীরা ঠিকমত শিক্ষা প্রতিষ্ঠানে যায় কী না, বাসায় ঠিকমত লেখাপড়া করে কী না এবং পরীক্ষায় অংশগ্রহণ করে কী না এসব বিষয়ে লক্ষ্য রাখা।

 

রিপ্লাই লিখতে চাই