মায়ের সামনেই তরুণীর ওড়না ধরে টানলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি

0
197

নারায়ণগঞ্জ শহরের চাষাড়া শহীদ মিনারে ঘুরতে আসা এক তরুণীকে উত্যক্ত করাসহ মায়ের সামনেই তার ওড়না ধরে টানা হেঁচড়ার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলমসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে। শনিবার (২৮ ডিসেম্বর) নারায়ণগঞ্জ শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ভুক্তভোগী তরুণীর মা মমতাজ বেগম বাদি হয়ে মামলাও দায়ের করেছেন।

মমতাজ বেগম বন্দর উপজেলার বাসিন্দা। রোববার দিবাগত রাতে তিনি ওই মামলাটি দায়ের করলে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ফতুল্লা থানার হাজিগঞ্জ এলাকার এমরান হোসেনের ছেলে কানন (২২) নামে একজনকে গ্রেফতার করে।

মামলায় প্রধান আসামি করা হয়েছে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ রনি আলমকে। একই মামলার অপর আসামি হচ্ছে ফতুল্লার পশ্চিম মাসদাইর জসুর ছেলে অনিক প্রধান (২২)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন মামলা দায়ের ও গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, মমতাজ বেগম নামে এক নারী বাদী হয়ে শিশু ও নারী নির্যাতন দমন আইনে রোববার রাতে মামলাটি দায়ের করেছেন। এরপরপরই অভিযান চালিয়ে কানন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

মামলার সূত্রে জানা গেছে, ২৮ ডিসেম্বর রাতে বন্দরের মমতাজ বেগম তার তরুণী মেয়েকে নিয়ে চাষাড়া শহীদ মিনারে আসেন। এসময় রনি, অনিক ও কাননসহ অজ্ঞাত আরও কয়েকজন তার মেয়েকে বাজে মন্তব্য করেন। এ ঘটনার প্রতিবাদ করায় প্রকাশ্যেই তার মেয়ের ওড়না ধরে টানাটানি শুরু করে শ্লীলতাহানী করে অভিযুক্তরা।

রিপ্লাই লিখতে চাই